ফুলেল শ্রদ্ধায় সাবেক এমপি আলী রেজা রাজুকে বিদায়

0
39

ঢাকা, ১৬ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

ফুলেল শ্রদ্ধায় জাতীয় সংসদ থেকে চিরবিদায় জানানো হল সাবেক এমপি আলী রেজা রাজুকে। সপ্তম জাতীয় সংসদে যশোর-৩ আসন থেকে নির্বাচিত এই এমপির নামাজে জানাজা শনিবার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৫ জুলাই) সকালে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। তিনি তিন পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজায় হুইপ মো. আতিউর রহমান আতিক, জাহাঙ্গীর কবির নানক, মোজাম্মেল হক ,মো. নূরুল ইসলাম ওমর, সংসদ সদস্যরা,  জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মো. আবদুর রব হাওলাদার, সংসদ সচিবালয়ের কর্মকর্তা ও কর্মচারী এবং অসংখ্য গুণগ্রাহী জানাজায় শরিক হন।

জানাজা শেষে রাষ্ট্রপতির পক্ষে রাষ্ট্রপতির সামরিক সচিব, প্রধানমন্ত্রীর পক্ষে প্রধানমন্ত্রীর সামরিক সচিব, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে সার্জেন্ট এ্যাট আর্মস, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতারা, চিফ হুইপ আ স ম ফিরোজের পক্ষে  হুইপ মো. আতিউর রহমান আতিক এমপি, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এর পক্ষে বিরোধীদলীয় হুইপ মো. নূরুল ইসলাম ওমর এমপি এবং বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এর আগে মরহুমের রাজনৈতিক সহকর্মী ও পরিবারের পক্ষ থেকে তার কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে তুলে ধরা হয়। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

উল্লেখ্য, তিনি ১৯৪৪ সালের ২ মে যশোর জেলার কবি গোলাম মোস্তফা রোডে জন্মগ্রহণ করেন। সংসদ সদস্য ছাড়াও আলী রেজা রাজু স্থানীয় সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন।