ইনস্টাগ্রামে এক পোস্টে মেসি-রোনালদো-কোহলির আয় জানলে চমকে যাবেন

0
65

ঢাকা , ২৫ জুলাই, (ডেইলি টাইমস২৪):

ইনস্টাগ্রামে ছবি দিয়ে কোন সেলিব্রেটি কী পরিমাণ আয় করেন, সেটা জানলে অনেকেই চমকে যাবেন। ফোর্বসের তালিকা অনুযায়ী, ইনস্টাগ্রামে ছবি দিয়ে সবচেয়ে বেশি আয় করা খেলোয়াড়দের তালিকায় প্রথম ১০ জনের মধ্যে একমাত্র ভারতীয় হিসেবে রয়েছেন বিরাট কোহলি।

তবে ক্রিশ্চিয়ানো রোনালদো রয়েছেন সবার উপরে। তার ইনস্টাগ্রামে করা একেকটি পোস্টের দাম প্রায় ৬৭ কোটি ২৩ লাখ টাকা। চিরপ্রতিদ্বন্দ্বী মেসিকে টপকে এই তালিকায় তিনিই সেরা।

নেইমারের ইনস্টাগ্রামে পোস্টের দাম প্রায় ৫০ কোটি টাকা। আর লিওনেল মেসি বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার। কিন্তু ইনস্টাগ্রামে একেকটি পোস্টের দামের তালিকায় তিনি তৃতীয়। তার পোস্টের দাম প্রায় ৪৫ কোটি টাকা। শুধু পায়ের জাদু নয়, তার পোস্টেও মুগ্ধ বিশ্ব তা বোঝাই যাচ্ছে।

রোনালদিনহোর পায়ে একসময় ফুটবল কথা বলতো। কিন্তু তিনিও ফুটবল ছেড়েছেন চার বছর আগে। তার পরেও একটুও চিড় ধরেনি তার খ্যাতিতে। তার একেকটি পোস্টের দাম প্রায় ১৭ কোটি ৬৫ লাখ টাকা। তালিকার ছয় নম্বরে আছেন তিনি।

বিরাট কোহলি এই তালিকায় রয়েছেন নবম স্থানে। তার এক একটি পোস্টের দাম প্রায় সাড়ে ১৩ কোটি টাকা। ক্রিকেটারদের মধ্যে তিনিই এক নম্বরে। মুহাম্মদ সালাহ লিভারপুলের হয়ে মাঠে নিজেকে উজার করে দিয়েছেন গত মওশুমে। মিসরের মেসি যদিও আসল মেসির থেকে এই তালিকায় বেশ দূরে। তার পোস্ট প্রতি আয় প্রায় ১১ কোটি ৩৮ লাখ টাকা।

সেরেনা উইলিয়ামস বিখ্যাত টেনিস তারকা। টেনিসের সঙ্গে তিনি জনপ্রিয় নেট দুনিয়ায়ও। এই তালিকায় তিনি শেষ নাম হলেও টাকার অঙ্কটা কিন্তু নেহাত কম নয়। তার পোস্টের থেকে আয়ও কিন্তু ৪ কোটির উপরে।