বগুড়ায় দুই বাসের মুখোমুখী সংঘর্ষে দুই চালক সহ নিহত ৩

0
1

ঢাকা , ১৪ আগস্ট, (ডেইলি টাইমস২৪): বগুড়ার শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১ নারী ও ২ চালকসহ মোট ৩ জন নিহত হয়েছেন।এঘটনায় অাহত হয়েছেন অন্তত ২০ জন। বুধবার বেলা দেড়টার দিকে উপজেলার আড়িয়া বাজারের সন্নিকটে এই দুর্ঘটনা ঘটে।

এঘটনায় নিহতদের মধ্যে এখন পর্যন্ত ১ নারীর পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। নিহত ঐ নারী রংপুর সদর উপজেলার কামার কাছনা গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী রানু বেগম (৪৫)।

এছাড়া দূর্ঘটনা কবলিত শ্যামলী পরিবহন ও রাহাত পরিবহন নামের  উভয় বাসের দুই জন চালক নিহত হয়েছেন।  নিহত এই দুইজনের পরিচয় নিশ্চিত করতে চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন বগুড়া শজিমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মন্ডল ।

পুলিশ জানান, রাহাত পরিবহন নামের একটি যাত্রীবাহি বাস বগুড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। অপরদিকে ঢাকা থেকে রংপুরগামী শ্যামলী পরিবহনের আর একটি যাত্রীবাহীবাস ঘটনাস্থল আড়িয়া বাজার বাসস্ট্যান্ডে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি বাসের সম্মুখ অংশ দুমড়ে মুচড়ে যায় এবং হতাহতরা বাসের ভেতরে আটকা পড়ে। ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ দুর্ঘটনা কবলিত বাস দুটির বডি কেটে হতাহতদের উদ্ধার করে। পরে গুরুতর আহত অবস্থায় ২০ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এসময় চিকিৎসাধীন অবস্থায় দুই চালক ও এক নারী যাত্রীর মৃত্যু হয়।
এব্যাপারে শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বাবর আলী দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান,বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটতে পারে বলে মনে করছেন প্রত্যক্ষদর্শীরা।আহতদের শজিমেক ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।