সানিয়ার সঙ্গে আত্মীয়তা হচ্ছে, নিশ্চিত করলেন আজহার

0
21

ঢাকা , ০৭ অক্টোবর, (ডেইলি টাইমস২৪):

আত্মীয়তার সম্পর্কে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন আর টেনিস সেনসেশন সানিয়া মির্জা। বাতাসে এমন গুঞ্জন অনেক দিন ধরেই। তবে সেটাকে গুঞ্জন হিসেবেই ধরে নিয়েছিলেন সবাই। যেহেতু আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

এবার সেই ঘোষণাটা আসলো। মোহাম্মদ আজহারউদ্দিন নিজেই ঘটনার সত্যতা স্বীকার করলেন। জানালেন, সানিয়া মির্জার বোন আজম মির্জার সঙ্গে তার ছেলে আসাদউদ্দিনের বিয়ে পাকা। আজহার বলেন, ‘হ্যাঁ, খবরটি সত্য। আমরা খুব দ্রুতই বিয়ের তারিখ জানাবো।’

জানা গেছে, চলতি বছরের ডিসেম্বরেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলতে পারেন আসাদ-আজম। এই বিয়েতে দেখা যেতে পারে আজহারউদ্দিনের সাবেক স্ত্রী, আসাদের মা নওরীনকেও।

বোন সানিয়া মির্জার থেকে সাত বছরের ছোট আনাম। পেশায় ফ্যাশন ডিজাইনার। বছর তিনেক আগে হায়দরাবাদে আকবর রশিদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। ফিল্মি স্টাইলের বিয়েটা ছিল ভীষণ জাঁকজমকপূর্ণ, তবে বেশি দিন টেকেনি। বছর দেড়েক পেরোতেই ডিভোর্স হয় দুজনের।

আনম এরপর সংসারের চিন্তা ছেড়ে মন দেন নিজের স্টাইলিং ব্র্যান্ড ‘লেবেল বাজার’-এ। বোন সানিয়া মির্জা তার সেই বিপণীর ব্র্যান্ড অ্যাম্বাসাডর। সানিয়া মির্জার বিভিন্ন ইভেন্টের সঙ্গেও যুক্ত থাকেন আনম মির্জা।

এরই মধ্যে তার জীবনে আসেন আজহার-পুত্র। দুজনের মধ্যে সম্পর্কটা যে বড় দিকে মোড় নিয়েছে, সেটি বোঝা যায় সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি আর স্ট্যাটাসে। তবে কোনো পক্ষ থেকেই নিশ্চিত করে এই সম্পর্কের কথা স্বীকার করা হয়নি এতদিন।

এই বিয়েটা হলে সানিয়ার পরিবারটাই হয়ে যাবে ক্রিকেটার পরিবার। সানিয়ার স্বামী পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিক। এবার ভারতের সাবেক ক্রিকেটার আজহারউদ্দিনের ছেলে হচ্ছেন বোন আজমের স্বামী।