মেয়ের সঙ্গে খুনসুটিতে মেতেছেন পূর্ণিমা

0
33

ঢাকা , ০৯ অক্টোবর, (ডেইলি টাইমস২৪):

দেশীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। প্রায় দুই যুগ ধরে অভিনয় করে দর্শক মাতিয়ে আসছেন তিনি। মাঝে কয়েক বছর অভিনয় থেকে দূরে ছিলেন। কারণ চলচ্চিত্র পরিবারের পাশাপাশি তার নিজের পরিবার হয়েছে। কয়েক বছর নিজের পুরো সময় ব্যায় করেছেন সংসারেই।

পরিবার সামলে বর্তমানে দু’টি সিনেমা নিয়ে ব্যস্ততা তার। ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ‘জ্যাম’ ছবিটি প্রয়াত জনপ্রিয় নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্রের ব্যানারে নির্মাণ হচ্ছে। ছবিতে ফেরদৌস, আরিফিন শুভসহ অনেকেই কাজ করছেন।

অন্যদিকে ‘গাঙচিল’ ছবিতেও পূর্ণিমার নায়ক হিসেবে দেখা যাবে ফেরদৌসকে। ছবিটিতে এনজিও কর্মী হিসেবে অভিনয় করছেন পূর্ণিমা আর সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস।

সিনেমা তো আছেই। এর বাইরে মেয়ে আরশিয়াকে নিয়ে আছে তার এক অন্যজগৎ। আরশিয়া বড় হচ্ছে। স্কুলে ভর্তি হয়েছে। মেয়েকে নিজেই স্কুলে নিয়ে যান পূর্ণিমা। এখন তাকে ঘিরেও ব্যস্ততা তার। মাঝে মধ্যে ফেসবুকে ও ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে নানা মূর্তের ছবি পোস্ট করেন পূর্ণিমা।

সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন আরশিয়ার সঙ্গে। ছবিতে দেখা যাচ্ছে খুনশুটিতে মেতেছেন মা ও মেয়ে। একটা ছবিতে দেখা যাচ্ছে পূর্ণিমার গালে চুমু খাচ্ছে আরশিয়া। মা ও মেয়ের মায়াবতী ছবিগুলোর কমেন্টের ঘরে পূর্ণিমার ভক্তরা শুভকামনা জানিয়েছেন।

পূর্ণিমা বলেন, ‘যখন আমি আমার মেয়ের হাসি মাখা মুখ দেখি, আমার সব কষ্ট দূর হয়ে যায়। আমার ঘরে একটা পরী এসেছে। সে আমার পরী।’

পূর্ণিমার চলচ্চিত্রে আগমন জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার দিয়ে। ছবিটি মুক্তি পায় ১৯৯৭ সালে, তখন তিনি ক্লাস নাইনে পড়তেন। ছবিটি দিয়ে আলোচনায় আসেন তিনি। এরপর ২০০৩ সালে মুক্তি পায় তার সব থেকে সফল ছবি মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’। যে ছবি তাকে রাতারাতি তারকা খ্যাতি এনে দেয়।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। তার স্বামীর নাম আহমেদ জামাল ফাহাদ। বিয়ের ৭ বছর পর ২০১৪ সালের ১৩ এপ্রিল পূর্ণিমা প্রথম সন্তানের মা হন। মেয়ের নাম রাখেন আরশিয়া উমায়জা।