সিলন সুপার সিঙ্গারের গ্র্যান্ড ফিনালে আজ

0
68

ঢাকা , ১৮ অক্টোবর, (ডেইলি টাইমস২৪):

গৃহিণীদের নিয়ে বাংলাদেশের প্রথম মিউজিকাল রিয়্যালিটি শো ‘সিলন সুপার সিঙ্গার’। শুক্রবার রাত সাড়ে ৮টায় এর গ্র্যান্ড ফিনালে প্রচারিত হবে এনটিভিতে। আজকের আয়োজনে সংগীত পরিবেশন করবেন প্রতিযোগিতার নানা ধাপ পেরিয়ে সেরা পাঁচে জায়গা করে নেওয়া শিল্পীরা।

বাংলাদেশের আনাচে-কানাচে ছড়িয়ে থাকা প্রতিভাময়ী গৃহিণী সঙ্গীত শিল্পী খুঁজে বের করার প্রয়াস ছিল সিলন সুপার সিঙ্গার। সারাদেশ থেকে ১৫ হাজারেরও বেশি প্রতিযোগীর অংশগ্রহণে সাত মাস আগে যাত্রাটা শুরু হয়েছিল। এর মধ্যে সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন সুমনা রহমান, দীপ্তি সরকার, প্রিয়াঙ্কা দাশ, ফাহমিদা নাসরিন প্রীতি ও শায়নি শিঞ্জন।

এ আয়োজনের বিচারকের দায়িত্ব পালন করছেন ফাহমিদা নবী, পার্থ বড়ুয়া এবং তারিন জাহান। বিচারকদের রায়ে যিনি চ্যাম্পিয়ন হবেন, তার জন্য রয়েছে ২০ লাখ টাকার পুরস্কার। প্রথম রানার আপ পাবেন ১০ লাখ টাকা। দ্বিতীয় রানারআপ ৫ লাখ এবং তৃতীয় রানার আপ পাবেন ১ লাখ টাকা পুরস্কার। এ ছাড়া সেরা ১১তে জায়গা করে নেওয়া শিল্পীরাও পুরস্কৃত হবেন বলে জানা গেছে আয়োজক সূত্রে।

জমকালো আয়োজনের গ্র্যান্ড ফিনালে সেরা পাঁচের প্রত্যেকে সংগীত পরিবেশন করবেন। বিশেষ অতিথি শিল্পী হিসেবে থাকবেন কিংবদন্তি রুনা লায়লা। এ ছাড়া অভিনেত্রী পূর্ণিমার তিনটি গানের সঙ্গে নাচবেন। প্রতিযোগিতার তিন মূল বিচারকও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন।

সিলন সুপার সিঙ্গারেও অংশ নেওয়া সফল কর্মজীবী নারীদের মধ্যে চারজন গৃহিণীর গানও থাকবে এতে। নারীরা যে ঘরে-বাইরে সবখানেই সমানভাবে সফল, তা তুলে ধরাই এর উদ্দেশ্য। এ ছাড়া দাম্পত্য জীবনের নানা মজার দিক নিয়ে তিনটি নাটিকা অনুষ্ঠানে দেখানো হবে।