মোশাররফ করিমকে দেওয়া হচ্ছে ‘সেরা কৌতুক অভিনেতা’র পুরস্কার

0
36

ঢাকা , ০৭ নভেম্বর, (ডেইলি টাইমস২৪):

প্রথমবার রাষ্ট্রীয় স্বীকৃতি অর্জন করলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। আজ ৭ নভেম্বর ২০১৭ ও ২০১৮ সালের পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে তথ্য মন্ত্রণালয়। ২০১৮ সালের চলচ্চিত্র ‘কমলা রকেট’ চলচ্চিত্রে অভিনয় করে ‘সেরা কৌতুক অভিনেতা’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন মোশাররফ করিম।

মঞ্চ দিয়ে যাত্রা করা এই অভিনেতা নাটক ও সিনেমায় অভিনয়ে পেয়েছেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। তাই মোশাররফ করিমের মতো পুরদস্তুর অভিনেতাকে ‘কৌতুক অভিনেতা’ হিসেবে নির্বাচন করায় মিশ্র প্রতিক্রিয়াও দেখাচ্ছেন অনেকে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কমলা রকেট’ ছবিতে অনবদ্য অভিনয় দিয়ে জুরি বোর্ডের মন জয় করেছেন অভিনেতা মোশাররফ করিম ও ‘পবিত্র ভালোবাসা’ ছবির জন্য অভিনেতা আফজাল শরীফ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, ২০১৭ সালে যৌথভাবে সেরা নায়ক হয়েছেন ‘সত্তা’ ছবির জন্য শাকিব খান ও ‘ঢাকা অ্যাটাক’ ছবির জন্য আরিফিন শুভ। ২০১৮ সালে ‘পুত্র’ ছবি দিয়ে সেরা অভিনেতা হয়েছেন ফেরদৌস এবং ‘জান্নাত’ ছবি দিয়ে সেরা অভিনেতা সাইমন সাদিক। ২০১৭ সালে ‘গহীন বালুচর’ ছবিতে অভিনয় করে সেরা কৌতুক অভিনেতার পুরস্কার জিতেছেন নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু। ২০১৭ সালের সেরা ছবি হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ এবং ২০১৮ সালের সেরা ছবি ‘পুত্র’।