প্রিয়াঙ্কার সাহস নিয়ে আলোচনা, থামছেই না

ঢাকা , ০৯ ফেব্রুয়ারি, (ডেইলি টাইমস২৪):

উন্মুক্ত বক্ষ, উন্মুক্ত নাভি পর্যন্ত খোলামেলা নেকলাইনস পোশাক এবং নাভির উপর থাকা একটি উজ্জ্বল পাথর সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছে। এমন সাহসী পোশাকে ২০২০ গ্র্যামির মঞ্চে যেন ঝড় তুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সাহসী পোশাকে এর আগেও ধরা দিয়েছেন, সমালোচনার মুখেও পড়েছেন বেশ কয়েকবার।তাতে অবশ্য পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। আর তাইতো ইনস্টাগ্রাম, ফেসবুকে একের পর এক শেয়ার করে যাচ্ছেন ছবিগুলো।

কিন্তু এবার বলিউড গার্লের গ্র্যামি যেন নতুন বিতর্ক সৃষ্টি করেছে নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে নেটিজেনরা বিরুপ মন্তব্য করতেও ছাড়েননি। কেউ কেউ আবার কুরুচিকর পোশাক বলেও মন্তব্য করেছেন। অনেকেই মন্তব্য করেন, ভারতীয় নারী হয়ে এধরনের পোশাক পরতে পারেন না প্রিয়াঙ্কা। কারন এই পোশাক ভারতীয় সংষ্কৃতির পক্ষে অবমাননাকর। আবার অনেকে বলেছেন, যে ধরনের পোশাক পিয়াঙ্কা পরেছেন তাতে কোনও ভাবে তাঁর পোশাক সরে গেলে অস্বস্তির মুখে পড়তে হত তাঁকে।

কেউ কেউ আবার প্রিয়াঙ্কাকে কপি ক্যাট বলেও কটাক্ষ করেছেন কারন প্রিয়াঙ্কার এই পোশাকের সঙ্গে মিল খুঁজে পাওয়া যায় জেনিফার লোপেজের আইকোনিক গ্র্যামি লুকের সবুজ পোশাকের সঙ্গে।

অনেকের মতে সুন্দর ফিগার নেই প্রিয়াঙ্কার তাইতো এই পোশাকে কুরুচিপূর্ণ লাগছে তাকে। প্রিয়াঙ্কা কিন্তু খুব সুন্দর ভাবেই ক্যামেরার সামনে দাড়িয়ে পোজ দিয়েছেন কোনও রকম সঙ্কোচ ছাড়াই। আর এ আলোচনা সমালোচনা যেন থামছেই না।