বিয়ের আগেই সন্তান জন্ম দিলেন অভিনেত্রী কল্কি

ঢাকা , ০৯ ফেব্রুয়ারি, (ডেইলি টাইমস২৪):

মা হলেন অভিনেত্রী কল্কি কোয়েচলিন। ‘ওয়াটার বার্থিং’ পদ্ধতিতে শুক্রবার রাতে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। বর্তমানে সুস্থ রয়েছে মা ও শিশুসন্তান। অভিনেত্রী তার পরিবারের তরফে সদ্যোজাতের বিষয়ে কিছু জানানো না হলেও একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে এই সুখবর।

বলিউডের খ‌্যাতনামা পরিচালক অনুরাগ কাশ‌্যপের প্রাক্তন স্ত্রী কল্কি কোয়েচলিন। ২০১১ সালে বিয়ে হয় তাদের। কিন্তু কিছুদিনের মধ্যেই আচমকা ছন্দপতন ঘটে। দু’বছরের মধ্যেই বিবাহ-বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপর ইজরায়েলি পিয়ানো-বাদক গাই হার্শবার্গের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন কল্কি। নিজেদের সম্পর্কের কথা স্বীকারও করে নিয়েছিলেন কল্কি।

অন্তঃসত্ত্বা হওয়ার ৫ মাসের মাথায় তিনি জানিয়েছিলেন, প্রেমিক গাই ও তার এই মুহূর্তে বাবা-মা হওয়ার কোনও পরিকল্পনা ছিল না। কিন্তু যেহেতু সন্তানসম্ভবা হয়ে পড়েছেন তাই সন্তানটিকে জন্ম দিতে চেয়েছিলেন এই অভিনেত্রী। সেই সময়ই বেবি বাম্পের ছবিও পোস্ট করেছিলেন কল্কি। মা হওয়ার পর তবে কী ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কল্কি? এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে কল্কি অনুরাগীদের মধ্যে।

যদিও আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বলেই যে তড়িঘড়ি গাইকে বিয়ে করবেন, সেই ধারণায় তিনি বিশ্বাসী নন।