ডিআরইউ’র লোগো ব্যবহার ও পেইজ-গ্রুপ বন্ধের আহ্বান

ঢাকা , ১৭ মার্চ, (ডেইলি টাইমস২৪):

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্যদের নিজস্ব তথ্যসহ বিভিন্ন অনুষ্ঠান ও প্রতিদিনের অনুষ্ঠানসূচী সংগঠনের নিজস্ব ওয়েবসাইট ও ফেইসবুক পেইজের মাধ্যমে পরিচালনা করে আসছে। বর্তমান কার্যনির্বাহী কমিটি উদ্বেগের সাথে লক্ষ্য করছে যে, ডিআরইউ’র নাম ব্যবহার করে কয়েকজন সদস্য নিজেদের এডমিন রেখে ফেইসবুক পেইজ ও গ্রুপ পরিচালনা করছেন। কেউ কেউ ডিআরইউ লোগো ব্যবহার এবং ডিআরইউ মেম্বার গ্রুপ নামেও বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছেন। যা সংগঠনের ভাবমূর্তিকে ক্ষুন্ন করছে।

এমতাবস্থায়, ডিআরইউ কার্যনির্বাহী কমিটির এক সভায় সংগঠনের ঐতিহ্য, সুনাম, ভাবমূর্তি রক্ষা এবং সদস্যদের প্রযুক্তিগত নিরাপত্তার কথা বিবেচনা করে ডিআরইউ’র নিজস্ব ওয়েবসাইট ও ফেইসবুক পেইজ ব্যতিত অন্য যে কোন গ্রুপ (যেখানে ডিআরইউ’র নাম ও লোগো উল্লেখ আছে) পরিচালনা না করতে সম্মানিত সদস্যদের অনুরোধ জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

যারা ডিআরইউ’র নাম বা লোগো ব্যবহার করে ফেইসবুক পেইজ বা গ্রুপ ব্যবহার করছেন তাদের চলতি (মার্চ) মাসের ৩১ তারিখের মধ্যে নিজ দায়িত্বে এসব ফেইসবুক পেইজ ও গ্রুপ বন্ধ করার অনুরোধ জানানো হচ্ছে। অন্যথায় বিটিআরসি এর আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সদস্যদের ব্যবহারের স্বার্থে ডিআরইউ পরিচালিত ওয়েব পোর্টাল ও ফেইসবুক পেজের এড্রেস দেয়া হলো।

https://www.dru.com.bd

https://www.facebook.com/Dhakareportersunitybd