ঈদের ছবি নিয়ে ঘরেই কাজ করছেন সালমান খান

ঢাকা , ২৫ মার্চ, (ডেইলি টাইমস২৪):বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় মেগাস্টারদের অন্যতম সালমান খান। তিনি নিজেই একটা ইন্ডাস্ট্রি। ছবির বড় অংকের ব্যবসা করা তার কাছে প্রথম লক্ষ্য। বলেনও সে কথা। তাইতো গোটা দুনিয়া যখন ঘরবন্দি, তখন আগামী ছবি ‘রাধে’র পোস্ট প্রোডাকশনের কাজ নিজের পানভেলের ফার্ম হাউজেই শুরু করে দিলেন সালমান খান।

করোনার ঝুঁকি এড়াতে দূরত্ব বজায় রাখার যে নির্দেশিকা ভারত সরকারের তরফ থেকে দেয়া হয়েছে, তা যাতে লঙ্ঘন না হয়, তার জন্য হাতে গোনা কয়েক জনকে নিয়েই কাজ শুরু করেছেন বলিউড ভাইজান।

‘রাধে’ ছবিতে সালমানের সঙ্গে প্রথমবারের মতো অভিনয় করছেন দিশা পাটানি। একটি গান বাদে এ ছবির শুটিং প্রায় শেষ। তাই শুরু হয়ে গেছে পোস্ট প্রোডাকশনের কাজ। এ জন্য গত বুধবার নিজের ফার্ম হাউজে চলে গেছেন সালমান। কারণ ঈদে ছবিটি মুক্তি দেয়ার আশা তার।

‘রাধে’ পরিচালনা করেছেন ভারতের বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার ও নির্মাতা প্রভু দেবা। তিনি বর্তমানে রয়েছেন চেন্নাইয়ে। ফোনে অনবরত প্রভু দেবার সঙ্গে যোগাযোগ রাখছেন ভাইজান। গত সপ্তাহেই বলিউডের সব শুটিং বন্ধ হয়ে গেছে। তাই আপাতত এই কাজ করা ছাড়া কোনো বিকল্প নেই সালমানের হাতে।